ফাতেমার (রাঃ) জীবনী বই ডাউনলোড করুন PDF

নবী নন্দিনী হযরত ফাতেমা (রাঃ) এর জীবনী।

হযরত ফাতেমার (রাঃ) জীবনী পড়তে এই বাংলা বই টি ডাউনলোড করে নিন। ফাতেমার (রাঃ) জীবনী বইটিতে লেখক তার সুন্দরতম লেখনির দ্বারা ফাতেমা (রাঃ)এর জীবনের ঘটনা গুলো তুলে ধরেছেন।

লিখেছেনঃ মোহাম্মদ এম.এ সাইফুল ইসলাম (যুক্তিবাদী চাঁদপুরী)

প্রকাশনায়ঃ আফতাব ব্রাদার্স। ২/৩, প্যারীদাস রোড, ঢাকা -১১০০। ৩৬, বাংলা বাজার (২য় তলা), ঢাকা-১১০০

বইয়ের ধরণ : PDF

আকার : ১৮ MB

ডাউনলোড করুন⇓

ফাতেমার জীবনী
fatemar jiboni pdf

রাসূলের পাক (সাঃ)-এর নয়নের মনি কলিজার টুকরা হযরত মা ফাতেমা রাদিঃ এর পরিচিতি।

আজকের কথা নয় প্রায় চৌদ্দশ বছর আগের কথা যখন আরব জাহান নানাবিধ পাপাচারে নিমজ্জিত হয়ে অমানবিক কাজে সর্বদা লিপ্ত থাকত, অকাজে কুকাজে মানুষগুলোর মন মরমর হয়েছে। শুধু তাই নয় ক্ষুধারত বাঘের মত, লোলপ নয়নে চেয়ে একজন অন্যজনের রক্তপানে সুবাধে প্রহর গুনছে, এমন দেশের এমন মানুষের মনে কি করে প্রেমের বান সৃষ্টি করা যায়, কেমন করে স্মাব সহানুভূতির ফুল ফুটানো যায়।

কে-না জানে পরশ পাথর লৌহে করে হেম? বিশ্বাসে অমলে পুড়ে স্বর্ণ হল  খাঁটি? তাঁর সরবে আজও ধন্য আরব দেশের মাটি।”

যারা হিংস্র পশুকে বশ করতে পারে, তাদের অদ্ভুত ক্ষমতা ও  দক্ষতা দেখে অজান্তে আমরা তাদের বাহবা দেই, আর যারা হিংস্র মানুষকে সঠিক পথের সন্ধান দিয়ে সাধু মহৎ করে তোলেন, সত্যি তাদের মহতী শক্তিতে বিমোহিত হয়ে আমরা জগৎ বরেণ্য মহামানব ভেবে মাথায় তুলেন না।

আমাদের হযরত রাসূলুল্লাহ (সাঃ) ছিলেন, একজন  অসাধারণ মানুষ। এমন ভাবনায় হযরতের পবিত্র মুখ হয়েছে বুকের মধ্যে উপশিরাগুলো থরথর করে কাঁপছে ঠিক এমনি মূহূর্তে এক শুভক্ষণের পবিত্র মক্কার প্রসিদ্ধ ধনবতী মহিলা বিবি খাদিজার বাড়িতে তাঁর ডাক পড়ল। নিখিল বিশ্বের ক্রাণকর্তা সুপারিশীর কাণ্ডারী হযরত মোহাম্মদ (সাঃ) বিবি খাদিজার সাথে দেখা করতে গেলে তিনি তার কারবারের অধিনায়ক হয়ে তাকে সিরিয়ায় বাণিজ্য যেতে বিশেষভাবে অনুরোধ করলেন।

আরও পড়তে পারেন : আদর্শ যুবক যুবতি ১

বই টি লেখক আদর্শ যুবক যুবতীদের আদর্শ গুণাবলি, তাদের চরিত্র ও সুন্দরময় জীবনের দিক-নির্দেশনা গুলো গল্প আকারে তুলে ধরেছেন।

For more update please follow our Facebook, Twitter, Instagram , Linkedin , Pinterest , Tumblr And Youtube channel.

Rubel

Creative writer, editor & founder at Amar Bangla Post. if you do like my write article, than share my post, and follow me at Facebook, Twitter, Youtube and another social profile.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!