নারী নির্যাতন: ফেইসবুকে নির্যাতিত তরুণীর আর্তনাদ

স্বামী নির্যাতনের ভয়াবহ ঘটনা বর্ণনা করে ফেইসবুকে ভাইরাল হয়েছেন Roya Tasnim নামের এক তরুণী। ঘটনার ছবি, ভিডিও দেখে ও বিবরণ শুনে আতঁকে উঠছে অনেকেই। পুলিশের সাহায্য চেয়েও কোনো প্রতিকার পাননি এই তরুণী!

Roya Tasnim

ভাবনার বিষয়, আজকের দিনে এসেও একজন নারী বিভৎস নির্যাতনের শিকার হয়েও এখনো আইনি বিচার পায়নি। অবশেষে আজকে (Wednesday 28 August 2024 at 15:57) পরন্ত দুপুরবেলায় ফেইসবুকে পোস্ট লিখে ঘটনার বিবরণ তুলে ধরেছেন। অতঃপর মুহুর্তেই ভাইরাল, ছয় ঘন্টার ভিতরেই লক্ষাধিক রিয়েক্ট পড়েছে। কি ছিল তাঁর পোস্ট করা বিবরণীতে তা হুবহু নিচে উল্লেখ করা হলো… 

“আমি আসলে লজ্জায় এতদিন কাউকে কিছু জানাই নাই। আমি আমার প্রথম স্বামীর সাথে ডিভোর্স হবার পরে ২য় বিয়ে করি । আমার ২য় হাসব্যান্ড আমার সাথে এই কাজ করে। এই লজ্জায় আমার উপরে এত বড় অত্যাচার হওয়ার পরেও আমি কাউ কে কিছু জানাতে চাই নি। এখন আমি নিরুপায়। আমি বেঁচে থাকতে পারব কিনা তাও আমি আর বুঝতে পারতেসি না।

আমার হাসব্যান্ড আমাকে এপ্রিল এর ১০তারিখ, ২০২৪ এ খুন করার চেষ্টা করে। সে ছুঁরি দিয়ে আমার চেহারা কাটে , আমার ড্রেসিংটেবিল এর ভারি কাঠের টুল দিয়ে আমার মুখে আঘাত দেয় , হাতে চেইন পেচায় আসছিলো, সেটা দিয়ে ঘুষি দিয়ে আমার মাথা ফাটায়। আমার চেহারা সে নষ্ট করে দিসে। আমার নাক ভেঙে গেসিলো , নাকের কোনো হাড্ডি ছিলো না। মুখের উপরের চোয়াল ভেঙে গেসিলো। বাম পাশের দাঁত নড়ে গেসে। মাথার হাড্ডি বের হয়ে গেসিলো।

তারপর ও আল্লাহ আমাকে বাঁচায় রাখসে দেখে আমি আজকে বেঁচে আছি। আমার বেঁচে থাকার কোনো কথা ছিল না। আমি ২০ দিন হসপিটাল এ ছিলাম এবং আমার ২টা সার্জারি হয়েসে। এখনও আমার অনেক ট্রিটমেন্ট বাকি। আমার স্বামীর নাম রনি।

সে আরাবিয়ান বোরকা কালেকশনের (Arabian Borka Collection) মালিক। তাঁর অনেক টাকা, অনেক পাওয়ার তাই আমি এতদিন পুলিশ কাছে কোন হেল্প পাইনি। তবে এখন আবার চেষ্টা করবো পুলিশ কে আবার বলবো হেল্প করতে এখন যখন নতুন সরকার আসছে। আমার এতো বড় ক্ষতি করার পরও রনি এখন আবার আমাকে খুন করতে চায়। ফোন দিয়ে বলসে এবার আমার মুখে এসিড মারবে। বাসার সামনে দাঁড়ায় থাকে। সবার সাহায্য ছারা এখন আমার বেঁচে থাকা কঠিন হয়ে গেসে। মরেই যদি যাই তবে সবাইকে জানায়ে মরব আর কিছু করার নাই।” Roya Tasnim এর ফেইসবুক টাইলাইন থেকে।

ছবিঃ Roya Tasnim এর তাঁর স্বামী রনি।

আমি আশা করি বাংলাদেশ পুলিশ এই নির্যাতিত নারীকে যথাযথ আইনি সহায়তা দিবে এবং একইসাথে তাহার নিরাপত্তা নিশ্চিত করবে। যেহেতু এটি একটি ফৌজদারি অপরাধ এবং একইসাথে এই তরুণীকে হত্যাচেষ্টাও করেছিলেন তাঁর স্বামী রনি। Roya Tasnim তাঁর আরেক ফেইসবুক পোস্টে দাবিও করছেন যে তাঁর স্বামী রনি তাকে এখনো হত্যার হুমকি দিয়ে যাচ্ছে। তিনি আরও লিখেছেন, তিনি যদি মারা যান অথবা তাঁর পরিবারের কোনো ক্ষতি হলে তাঁর স্বামী এমডি রনি দ্বায়ি থাকবে।  

Leave a Comment